রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে হত্যা, আটক ৩

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে হত্যা, আটক ৩

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::  সুনামগঞ্জ  সদর উপজেলার ধোপাজান নদীতে চাদাঁ না দেয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দৃর্বুত্তরা। নিহতের নাম মোঃ মিজানুর রহমান (২৮)। সে উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত আব্দুর রহিমের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ  ৩ জনকে আটক করেছে। আটককৃত তারা হলেন- একই ইউনিয়নের সদরগড় গ্রামের মৃত সজ্জাদ আলীর ছেলে মোঃ মালেক মিয়া(৫৫), গুলজার আলীর ছেলে মোঃ ছত্তার আলী(৩৫) ও মৃত মাছিম আলীল ছেলে মোঃ আব্দুল হাই (৪৯)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহম্পতিবার সকাল ১০টায় ধোপাজান নদীর সদরগড় খালে ইব্রাহিমপুর গ্রামের রুহুল আমীনের ছেলে রেজা উদ্দিনের ৪টি বালু ভর্তি বারকি নৌকা সদরগড় খালের পাড়ে নোংগর করা অবস্থায় আটককৃত বেশ কয়েকজন মিলে  ঐ নৌকার মালিক রেজা উদ্দিনের নিকট চাদাঁ দাবী করে । সে চাঁদা দিতে অস্বীকার করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় নদীর পাড়ে একটি রেস্টুরেন্টে বসা নিহত মিজানুর রহমান চিৎকার শুনে এগিয়ে গেলে আটককৃতরাসহ বেশ কয়েকজন মিলে তাকে ডেকে নিয়ে  এলোপাতাড়ি  দাড়াঁলো চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনাস্থলেই তার মৃত্যুর সংবাদ শুনে স্থানীয় লোকজন সদর মডেল থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ’র নেতৃত্বে পুলিশ সদস্যরা ধোপাজান নদীতে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই হত্যাকান্ডের ঘটনাটি তদন্তে পুলিশ কাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com